11/28/2017

শীত কালের সেরা সঙ্গী রুম হিটার। walton room heater সম্পর্কে জেনে নিন

walton room heater



বাংলাদেশী ব্র্যান্ডগুলোর মধ্যে সবচাইতে সেরা ব্র্যান্ড হচ্ছে ওয়ালটন।। ওয়ালটন তাদের ব্যবসা বাংলাদেশে ভালই সফল ভাবে চালু করেছে এবং গুনে এবং মানের দিক থেকে মোটামুটি ভালোই তাদের সকল প্রোডাক্টগুলোর।

এখন তো শীতকাল চলে এসেছে। যদিও এখন শীত কম তবে শীতের তীব্রতা অল্প কিছুদিনের মধ্যে বেড়ে যেতে পারে। শীতের সময় আমরা কতকিছুই না আয়োজন করে থাকি। অনেকের কাছে শীতকাল আনন্দের একটা বিষয় তবে গরীব-দুঃখী মানুষের কাছে এটা আনন্দের বিষয় নয়।

আমরা সেকেলে কত পাহাড়ের পোশাক পরে থাকি শীত থেকে বাঁচার জন্য। আবার পোশাক ছাড়াও আমরা অতিরিক্ত কিছু আয়োজন করে থাকি এই শীতের তীব্রতা থেকে বাঁচার জন্য। শীত থেকে বাঁচার জন্য যত উপায় রয়েছে তাদের ভেতর অন্যতম একটি উপায় হচ্ছে রুম হিটার।

বর্তমান সময়ে রুম হিটার ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ঘরে ঘরে। যদি আপনি ইন্টারনেটে সার্চ দিতে দিতে আমার এই ব্লগে এসে থাকেন তাহলে বলছি walton দেশে বর্তমানে সেরা একটি ব্র্যান্ড এবং তাদের প্রোডাক্টগুলো মোটামুটি ভালো।

দামে দিক থেকে মোটামুটি আয়ত্বের ভিতরে আপনি একই room heater নিয়ে নিতে পারবেন ওয়ালটন শোরুম থেকে। শীতের তীব্রতা থেকে বাঁচার জন্য আমার মনে হয় এর চাইতে সহজ সমাধান আর খুঁজে পাওয়া সম্ভব নয়। যদি আপনি কি থেকে বাঁচার জন্য একটি রুম হিটার নিতে চান তাহলে এখানে আমি একটি রুম হিটার দেখিয়েছি আশা করছি এই রুম হিটার আপনার উপকারে আসবে।

আপনি যদি ভাবেন এটা ব্যবহার কতটুকু নিরাপদ তাহলে আমি বলব এটা ব্যবহার করা সম্পূর্ণ নিরাপদ। যদি এই প্রোডাক্টটি সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।। তবে এটিতে রয়েছে 2 heating সিস্টেম এবং 1000w 1800 watt

এই রুম হিটার team দাম ধরা হয়েছে মাত্র 2 হাজার 90 টাকা। এটি আপনার নিকটস্থ যেকোনো ওয়ালটন শোরুমে যোগাযোগ করলে পেয়ে যাবেন।


No comments

Post a Comment