11/09/2017

বাজারে এলো কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন selfie camera smartphone oppo p5

oppo p5



Oppo smartphone বাংলাদেশের বর্তমান সময়ে খুবই জনপ্রিয় স্মার্টফোন brand. ইতোমধ্যেই তারা বাংলাদেশের অসংখ্য গ্রাহকের মন জয় করে নিয়েছেন দারুণ সব ফিচার স্মার্টফোন উপহার দিয়ে।

বর্তমান সময়ে সেলফি পাগল মানুষেরা সন ক্যামেরাটা ভালো চায়। এই বিষয়টিকে মাথায় রেখে অনেক smartphone company ভালো ভালো front camera যুক্ত স্মার্টফোন বাজারে আনছে।

দেশের বাজারে অপু উন্মুক্ত করতে চলেছে একটি দুর্দান্ত স্মার্টফোন oppo f5. সেলফি তোলার জন্য স্মার্ট ফোনটিতে রয়েছে সামনে 20 মেগাপিক্সেল ক্যামেরা এবং তাদের দাবি এই ফোনটিতে কৃত্রিম বুদ্ধিমত্তার বিউটি প্রযুক্তি রয়েছে।

"the selfie expert and leader" স্লোগানে রাজধানীতে বুধবার একটি হোটেলে এ ফোনটি উন্মুক্ত করা হয়। বাংলাদেশ জাতীয় দলের খেলোয়ার তাসকিন আহমেদকে এই স্মার্ট ফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে।
oppo bangladesh ব্যবস্থাপনা পরিচালক জানান বলেন ফোনটি ওপর pr1 সিরিজের বিশেষ সংস্করণ। চলন এক পলকে দেখে নিন স্মার্ট ফোনটিতে কি কি ফিচার রয়েছে।

 6 inch full view ডিসপ্লে সমৃদ্ধ 1802x2137 পিক্সেল রেজুলেশন । প্রসেসর হিসেবে রয়েছে অক্টাকোর মিডিয়াটেক mt6763t helio p23.

4 এবং 6 gb ram ফোনটি যথাক্রমে 32 ও 64 gb internal memory রয়েছে। এদের দিয়ে আপনার মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন শেষ হয়েছে এটিকে 256 GB পর্যন্ত বৃদ্ধি করা যাবে।
অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে android 7.1 customer is color os 3.2 অপারেটিং সিস্টেম।

ক্যামেরার দিক থেকে সব সময় ওপরে গিয়ে থাকে সেই দিক থেকে একেবারে এসেছে যে ফোন সেটিতে রয়েছে 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এটিতে 1080 পিক্সেল রেজুলেশনের ভিডিও রেকর্ড করা যাবে। oppo smartphone রয়েছে 3 হাজার 200 মিলিয়ন পি আর ব্যাটারী।

রাজধানীতে operation of দাম সবসময় একটু চড়া হয়ে থাকে সে দিক থেকে এই স্মার্টফোনটির দাম ধরা হয়েছে 4gb ram phone dam হবে 24 হাজার 990 টাকা এবং 6gb 32gb স্মার্টফোনটি দাম 35 হাজার 990 টাকা।

এই ফোনটি বাজারে তিনটি কালারে পাওয়া যাবে কালারগুল হচ্ছে কাল gold এবং লাল।

1 comment

  1. এই মোবাইল টা অসাধারণ

    ReplyDelete